1. admin@dainikbanglarbani24.com : admin :
  2. daliybanglarbani@gmail.com : razmulhuda :
শিরোনাম :
মহানবিকে (সা) কটূক্তি: ভারতে পুলিশের গুলিতে নিহত 2 dainikbanglarbani24.com তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রান দিতে হলো কিশোর রাকিবকে বিচার চায় পরিবার ও এলাকাবাসী dainikbanglarbani24.com আশুলিয়ার ভাদাইলে রাস্তার শুভ উদ্বোধনে: চেয়ারম্যান সাইফুল ইসলাম dainikbanglarbani24.com ‘জনগণ পাশে ছিল বলে চাপ থাকা সত্বেও পদ্মা সেতু হয়েছে’৷ dainikbanglarbani24.com ঢাকাকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী dainikbanglarbani24.com বায়ুদূষণ বেশি শাহবাগে, শব্দদূষণে শীর্ষে গুলশান dainikbanglarbani24.com ‘নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ জাতির আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে’ dainikbanglarbani24.com অর্থ পাচারের অভিযোগে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী গ্রেপ্তার dainikbanglarbani24.com শিমুলিয়া ইউনিয়নে ভূমি দখল নিয়ে দুই পক্ষের তোড়জোড়, থানায় সাধারন ডাইরি dainikbanglarbani24.com নাহিদ কারো পক্ষে মারামারি করে নাই, ওরে কেন মারল? dainikbanglarbani24.com
নোটিশ :
দৈনিক বাংলার বাণী নিউজ ২৪ পড়েন, বিজ্ঞাপন দিন। সত্যের সন্ধানে দুর্নীতির বিরুদ্ধে দেশ গড়ার অঙ্গিকার বদ্ধ আমরা।

কামরাঙ্গীরচরে রাসায়নিকে তৈরি হচ্ছিল চাটনি-ললিপপ-জুস! dainikbanglarbani24.com

  • Update Time : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ২৫ Time View

কামরাঙ্গীরচরে রাসায়নিকে তৈরি হচ্ছিল চাটনি-ললিপপ-জুস!

দৈনিক বাংলার বাণী নিউজ : রাজধানীর কামরাঙ্গীরচর এলাকার একটি বাড়িতেই তৈরি হচ্ছিল বিভিন্ন ব্র্যান্ডের চাটনি, ললিপপ, জুসসহ বিভিন্ন শিশুখাদ্য। অবৈধভাবে রাসায়নিকে তৈরি এসব খাদ্যপণ্য চলে যেত ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায়।

মঙ্গলবার (২৯ মার্চ) রাতে কামরাঙ্গীরচরের পশ্চিম মমিনবাগ কাজীবাড়ি গলির একটি বাসার নিচ তলায় এমন একটি কারখানার সন্ধান পায় মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

এ সময় অবৈধভাবে এসব খাদ্যপণ্য তৈরির দায়ে মো. শাহ আলম নামে একজনকে গ্রেফতার করে ডিবি লালবাগ বিভাগ।

ডিবি লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মো. ফজলুর রহমান জানান, কামরাঙ্গীরচর থানার পশ্চিম মমিনবাগ কাজীবাড়ি গলির একটি বাসার নিচ তলায় অবৈধভাবে ভেজাল খাদ্য ও পানীয় তৈরি হচ্ছে, এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শাহ আলমকে গ্রেফতার করা হয়।

এ সময় ওই কারখানা থেকে ‘গ্রাম বাংলার চাটনী’ ২২০০ পিস, ‘রোবট ড্রিংকস ললিপপ’ ১২০০ পিস, ‘নূর অরেঞ্জ জুস’ ১৪৪০ পিস ও ‘স্পিড ড্রিংকস’ ১৪৪০ পিস উদ্ধার করা হয়।

ডিবির এই কর্মকর্তা বলেন, শাহ আলম কামরাঙ্গীরচর এলাকায় বিভিন্ন নামে অবৈধভাবে কেমিক্যালযুক্ত ও জনস্বাস্থ্যের জন্য ক্ষতিকর এসব ভেজাল খাদ্য ও পানীয় উৎপাদন করে আসছিলেন। এরপর সেসব পণ্য ঢাকাসহ সমগ্র দেশের বিভিন্ন এলকায় বিক্রি করতেন।

গ্রেফতার শাহ আলমের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Dainik Banglar bani 24
Customized BY NewsTheme
Design & Develop BY Our BD It