1. admin@dainikbanglarbani24.com : admin :
  2. daliybanglarbani@gmail.com : razmulhuda :
শিরোনাম :
শিমুলিয়া ইউনিয়নে ভূমি দখল নিয়ে দুই পক্ষের তোড়জোড়, থানায় সাধারন ডাইরি dainikbanglarbani24.com নাহিদ কারো পক্ষে মারামারি করে নাই, ওরে কেন মারল? dainikbanglarbani24.com ফাস্টফুডের দুই দোকানের কর্মচারীর বাকবিতণ্ডা থেকে ‍নিউমার্কেটে সংঘর্ষ dainikbanglarbani24.con কামরাঙ্গীরচরে রাসায়নিকে তৈরি হচ্ছিল চাটনি-ললিপপ-জুস! dainikbanglarbani24.com চাঁদ দেখা গেছে, কাল থেকে মাহে রমজান রোজা শুরু dainikbanglarbani24.com মুক্তিযুদ্ধে পাশে ছিল রাশিয়া , আমরা রাশিয়ার পাশে থাকব: প্রধানমন্ত্রী dainikbanglarbani24.com প্রধানমন্ত্রী দেশ নেএী শেখ হাসিনার সঙ্গে এ আর রহমানের সাক্ষাৎ dainikbanglarbani24.com প্রথম দিনে ২৪০ কোটি রুপি আয় করল ‘ট্রিপল আর’ dainikbanglarbani24.com এবার একাডেমি অ্যাওয়ার্ডস, অস্কার পেলেন যারা dainikbanglarbani24.com ধামরাই উপজেলায় ভাঙ্গাবাড়ী গ্রামের মুসল্লী গনের ভোগান্তি দুর প্রতিষ্ঠিত বাইতুল আমান জামে মসজিদ dainikbanglarbani24.com
নোটিশ :
দৈনিক বাংলার বাণী নিউজ ২৪ পড়েন, বিজ্ঞাপন দিন। সত্যের সন্ধানে দুর্নীতির বিরুদ্ধে দেশ গড়ার অঙ্গিকার বদ্ধ আমরা।

অসম্ভবকে সম্ভব করেছে হামাস : দম্ভ গুঁড়িয়ে দিয়েছে ইহুদীদের dainikbanglarbani24.com

  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ১১৫ Time View

অসম্ভবকে সম্ভব করেছে হামাস : দম্ভ গুঁড়িয়ে দিয়েছে ইহুদীদের

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলন হামাস যোদ্ধারা যে এবারের যুদ্ধে এতটা প্রতিরোধ গড়ে তুলবে এবং পাল্টা জবাবে কয়েক হাজার রকেট নিক্ষেপ করবে তা ঘুণাক্ষরেও কল্পনা করেনি ইসরাইলি বাহিনী। ফলে যে অহংকার ও মাত্রাতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ে তারা হামলা শুরু করেছিল, তা কয়েকদিনের মধ্যেই পাল্টা তির হয়ে বিঁধতে শুরু করে।

বাস্তবে ধ্বংসযজ্ঞ ও প্রাণহানি হিসাব করলে ফিলিস্তিনিদের ক্ষয়ক্ষতি কয়েকগুণ বেশি হলেও পশ্চিমা মদদপুষ্ট পরাক্রমশালী ইসরায়েলি বাহিনীকে যুদ্ধবিরতিতে বাধ্য করা হামাসের জন্য বিজয়ের সামিল বলে মনে করছেন বিশ্লেষকরা। তারা বলছেন দীর্ঘ মেয়াদী যুদ্ধে হামাস জয় লাভ করবে।

এ বিষয়ে হামাসের বৈদেশিক রাজনীতি বিষয়ক প্রধান খালেদ মিশ’আল বলেন, অবরুদ্ধ গাজাভিত্তিক ফিলিস্তিনের প্রতিরোধ আন্দোলনগুলো ইসরাইলি সামরিক বাহিনীর দম্ভ এবং মর্যাদা চূর্ণ-বিচূর্ণ করে দিয়েছে।

ফিলিস্তিনের আল-আকসা টেলিভিশন চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে হামাসের শীর্ষ পর্যায়ের এ নেতা বলেন, ফিলিস্তিনিদের নতুন ইন্তিফাদার (পুনর্জাগরণ) কারণে আল-কুদসের জনগণ বুক ভরে নিঃশ্বাস নিতে পারছে। গাজা উপত্যকা আজ অসম্ভবকে সম্ভব করেছে।

তিনি আরও বলেন, অধিকৃত পশ্চিম তীর এবং আল-কুদস শহরের জনগণকেও ঘুরে দাঁড়ানো প্রয়োজন এবং ইহুদিবাদী ইসরায়েলের বিরুদ্ধে এই গণজাগরণ অব্যাহত রাখতে হবে।

গত ১০ মে থেকে অবরুদ্ধ গাজা উপত্যকায় ফিলিস্তিনিদের ওপর টানা বোমাবর্ষণ শুরু করে দখলদার ইসরায়েল। তাদের হামলায় প্রাণ হারিয়েছেন অন্তত ২৩২ জন। এদের মধ্যে ৬৫ শিশুও রয়েছে।

বিপরীতে ফিলিস্তিনি যোদ্ধাদের পাল্টা হামলায় ইসরায়েলে প্রাণ হারিয়েছে বিদেশিসহ মোট ১২ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 Dainik Banglar bani 24
Customized BY NewsTheme
Design & Develop BY Our BD It